বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর
আলী আহাম্মদ চুনকার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আলী আহাম্মদ চুনকার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কালের খবর প্রতিবেদক : প্রয়াত জননেতা পৌরপিতা আলী আহাম্মদ চুনকার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয় ও শিশুবাগ বিদ্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পরিবারের পক্ষ থেকে আহাম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, আমার বাবা আলী আহাম্মদ চুনকা নারায়ণগঞ্জে বিভিন্ন স্কুল-মাদ্রাসা প্রতিষ্ঠা করে গেছেন। তার প্রতিষ্ঠিত শিক্ষা-প্রতিষ্ঠানে পড়ালেখা করে বর্তমানে অনেকেই সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখছে। আপনারা সকলেই আমার বাবার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে বেহেশতবাসী করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com